র‍্যাবে রদবদল, নতুন মুখপাত্র লে. কর্নেল আশিক বিল্লাহ

নিজস্ব প্রতিবেদক : এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার নতুন মুখপাত্র হিসেবে দায়িত্ব নিয়েছেন র‌্যাব-২ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আশিক বিল্লাহ। তিনি সারওয়ার-বিন-কাশেমের স্থলাভিষিক্ত হবেন। অন্যদিকে দুটি দায়িত্বে (আইন ও গণমাধ্যম শাখা এবং গোয়েন্দা শাখা) থাকা লে. কর্নেল সারওয়ার এখন থেকে বাহিনীর গোয়েন্দা শাখার পরিচালকের দায়িত্ব পালন করবেন। এছাড়া বর্তমানে র‌্যাব-১১ এর সিও’র দায়িত্বে থাকা লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার র‌্যাব-২ এর সিও’র দায়িত্ব পাচ্ছেন।

সম্প্রতি ফোর্সটির মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন এ সংক্রান্ত আদেশে স্বাক্ষর করেছেন বলে সূত্র নিশ্চিত করেছে।

জানা যায়, সারওয়ার-বিন-কাশেম এখন থেকে বাহিনীর গোয়েন্দা শাখার দায়িত্ব পালন করবেন। গত ৫ সেপ্টেম্বর তাকে আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়। এর বাইরেও তিনি গোয়েন্দা শাখার পরিচালক ছিলেন। মেধাবী, সৎ এবং কর্মঠ অফিসার হিসেবে পরিচিত সারওয়ার ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর সিও’র দায়িত্ব পান। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন। এছাড়া গত বছরের ১৮ সেপ্টেম্বর থেকে ক্যাসিনো অভিযানে সামনে থেকে নেতৃত্ব দেন র‌্যাবের এই কর্মকর্তা।
লে. কর্নেল আশিক বিল্লাহ গত বছরের ৩ ফেব্রুয়ারি র‌্যাব-২ এর সিও’র দায়িত্ব পান। ক্যাসিনো অভিযান, মোহাম্মদপুর, ধানমন্ডির কিশোর গ্যাংয়ের আধিপত্য বন্ধে ব্যাপক ভূমিকা রেখেছেন র‌্যাবের এই কর্মকর্তা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!